May 3, 2024, 4:47 pm

News Headline :
বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে ২ ধাপ পেছালো বাংলাদেশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে সিরাজগঞ্জ কামারখন্দে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত-০১ আহত-০২ সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বগুড়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জনসহ ২১জনের মনোনয়ন দাখিল মার্কিন ভোটারদের প্রায় ৪০ শতাংশ তাদের দেশে গৃহযুদ্ধের আশঙ্কা করছে: জরিপ বগুড়ার এডওয়ার্ড পার্ক উন্নয়ন ও সৌন্দর্য বর্ধণে নাগরিক পরামর্শ ও সভা অনুষ্ঠিত অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্ত, সম্পাদক সুমন

চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৩৯ সদস্যবিশিষ্ট নবগঠিত কমিটিতে শাহাদাত হোসেন শান্ত (দৈনিক মানবকণ্ঠ) সভাপতি ও মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়) সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আর প্রচার ও দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন এনটিভির শরীফুল ইসলাম।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটি অনুমোদন লাভ করে। কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সদস্যরা।

নবগঠিত কমিটির অন্যরা হলেন—জ্যেষ্ঠ সহসভাপতি রহিম বাদশা (বাংলাভিশন), সহসভাপতি সোহেল রুশদী (দৈনিক চাঁদপুর খবর), সহসভাপতি রিয়াদ ফেরদৌস (জিটিভি), রোকনুজ্জামান রোকন (দৈনিক চাঁদপুর জমিন), জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (চ্যানেল আই) ও এমএ লতিফ (আমাদের সময়)। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ (যমুনা টেলিভিশন) ও এ কে আজাদ (চাঁদপুর দর্পন)।

এ ছাড়া কোষাধ্যক্ষ তালহা জুবায়ের (এখন টেলিভিশন), সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ), ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু (সুদীপ্ত চাঁদপুর), সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ (বাসস), সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম (আজকের খবর), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মুনাওয়ার কানন (মাইটিভি)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD